কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২০

কালকিনিতে সাংবাদিক পরিবারকে মিথ্যা মামলায় হয়রানি

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদ

মাদারীপুরের কালকিনিতে সাংবাদিক পরিবারকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরে উপজেলা প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদ ও তার পরিবারের নামে এসব মামলা দেয় প্রতিপক্ষের লোকজন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ ডিসেম্বর পূর্বশত্রুতার জেরে কালকিনি প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মো. আতিকুর রহমান আজাদকে কুপিয়ে হত্যার চেষ্টা করে কবির হোসেন বেপারী, বেলায়েত হোসেন (রাজু) বেপারী ও তার লোকজন।

এ ঘটনায় সাংবাদিকের স্ত্রী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ডাসার থানায় হত্যার চেষ্টা মামলা করেন। এ ঘটনায় পুলিশ প্রধান আসামি কবির হোসেন বেপারীকে গ্রেফতার করে।

পরে মামলার দুই নাম্বার আসামি বেলায়েত হোসেন রাজু বেপারী জামিনে বেরিয়ে গত ৫জানুয়ারি মাদারীপুর কোর্টে ১০৭ ধারায় মামলা দেয়। এছাড়া প্রধান আসামিও জামিনে বেরিয়ে আজাদ ও তার পরিবারের সদস্যদের নামে চাঁদাবাজি মামলা ও ৪ ফেব্রুয়ারি ডাসার থানায় মিথ্যা অভিযোগে করেন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, উক্ত মামলার আসামিদের জামিনের রিকল থানায় জমা দিয়েছে। আদালতে একটি চাঁদাবাজি মামলার তদন্তের কাগজ থানায় এসেছে। এছাড়া সাংবাদিকের বিরুদ্ধে জিডিও হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিক,হয়রানি,মিথ্যা মামলা,সাংবাদিক হয়রানি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close