reporterঅনলাইন ডেস্ক
  ২০ এপ্রিল, ২০১৮

আসামি ধরতে নদীতে ঝাঁপ, কনস্টেবল নিখোঁজ

মানিকগঞ্জ সদর উপজেলার কালীগঙ্গা নদীতে আসামি ধরতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন এক পুলিশ সদস্য। নিখোঁজ পুলিশ সদস্য শাহীনুর রহমান সদর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত। তার বাড়ি রাজবাড়ী জেলায়। মানিকগঞ্জ সদর উপজেলার জয়নগর এলাকায় কালীগঙ্গা নদীতে এ ঘটনা ঘটে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যায় সালাম নামের এক আসামি ধরে থানায় নিয়ে আসছিলেন ওই পুলিশ সদস্য। এ সময় পুলিশের কাছ থেকে ছুটে গিয়ে জয়নগর এলাকায় কালীগঙ্গা নদীতে ঝাঁপ দেন। তাকে ধরতে শাহীনুর নদীতে ঝাঁপিয়ে পড়েন। আসামি নদী থেকে উঠে পালিয়ে গেলেও পুলিশ সদস্য নিখোঁজ রয়েছেন।

মিজানুর আরো জানান, উদ্ধারকাজে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের আটজন সদস্যের সঙ্গে রাত সাড়ে ১০টা থেকে ঢাকার পাঁচজন ডুবুরি সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। এদিকে পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, আজ সকাল সোয়া ৮টা থেকে ডুবুরী দল আবারো উদ্ধার কাজ শুরু করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,নদীতে ঝাঁপ,কনস্টেবল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist