reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০১৮

বাসকে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ২

প্রতীকী ছবি

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার রাতে উপজেলার বৈলর বাজার মডেল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. ফেরদৌস এবং জয়নাল আবেদীন। আহত দুজনই নারী। হতাহতরা ভালুকা উপজেলার সিডস্টোর এলাকার বাসিন্দা। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে বৈলর বাজার মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে ইঞ্জিনসহ প্রাইভেটকারের একাংশ বাসের পেছনে ঢুকে গেলে ঘটনাস্থলেই ফেরদৌস মারা যান। আহত হন ফেরদৌসের স্ত্রীসহ তিনজন।

খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও পুলিশ আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন মারা যান। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,সড়ক দুর্ঘটনা,বাসকে প্রাইভেটকারের ধাক্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist