reporterঅনলাইন ডেস্ক
  ২০ নভেম্বর, ২০২২

মিডল্যান্ড ব্যাংক-ট্রেডএক্স চুক্তি স্বাক্ষর

মিডল্যান্ড ব্যাংক লি. এবং ট্রেডএক্স-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তি স্বাক্ষরের ফলে মিডল্যান্ড ব্যাংক অনলাইন সাপ্লাই চেইন অর্থায়ন প্ল্যাটফর্ম ট্রেডএক্স-এর সঙ্গে যুক্ত হয়েছে। এখন থেকে মিডল্যান্ড ব্যাংক অন্যান্য ব্যাংকিং ও নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠানগুলোর সাথে এই ফ্যাক্টরিং সাপ্লাই চেইন অর্থায়ন প্ল্যাটফর্মে ‘বিড’ করবে।

ঢাকার গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে ১৭ নভেম্বর এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এবং ট্রেডএক্স-এর প্রতিষ্ঠাতা কোম্পানি থিংক বিগ সলিউশন লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ড. মাসরুর রিয়াজ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংক লি.-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন, ইন্সটিটিউশনাল ব্যাংকিং ডিভিশন-এর প্রধান মো. জাভেদ তারেক খান, ক্রেডিট ডিভিশনের প্রধান মোস্তফা সারওয়ার, এসএমই ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. আহসান জামিল হোসেন এবং থিংক বিগ সলিউশন লি.-এর চীফ বিজনেস অফিসার আব্দুল মাবদুর তুষার এবং এ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট অফিসার কায়েস আহমেদ প্রান্তসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাহী ও অফিসাররা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুক্তি স্বাক্ষর,মিডল্যান্ড ব্যাংক,ট্রেডএক্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close