reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০২৪

এনসিসি ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

এনসিসি ব্যাংক পিএলসি. সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ এ স্লোগান নিয়ে ‘আন্তর্জাতিক নারী দিবস-২০২৪’ উদযাপন করেছে। এনসিসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান তানজীনা আলী ব্যাংকের অন্য নারী কর্মকর্তাদের সঙ্গে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিনের সভাপতিত্বে উপব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব আলম ও মো. রাফাত উল্লা খান, এসইভিপি ও কোম্পানি সচিব মো. মনিরুল আলম, এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান এফসিএ, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, এসইভিপি ও কাওরান বাজার শাখার ব্যবস্থাপক মো. শফিকুর রহমান, ইভিপি ও হেড অব রিটেইল অ্যান্ড এসএমই বিজনেস মোহাম্মদ রিদওয়ানুল হক, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, উইম্যানস্ ব্যাংকিংয়ের প্রধান নিগাত মমতাজ, সোনারগাঁও জনপথ রোড শাখার ব্যবস্থাপক সানজিদা ইসমাইল চৌধুরী এবং ক্যাশ ম্যানেজমেন্ট বিভাগের প্রধান শাহীন আক্তার নুহাসহ অন্য ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঢাকার অন্য শাখা থেকে নারী কর্মকর্তারা এবং নারী গ্রাহকরা অংশগ্রহণ করেন।

ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন নারীর ক্ষমতায়নের ওপর গুরুত্বারোপ করে বলেন, এনসিসি ব্যাংক শুরু থেকেই নারী কর্মকর্তাদের জন্য একটি সৌহাদ্যপূর্ণ পরিবেশ এবং বিশেষায়িত সুযোগ সৃষ্টির জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান তানজীনা আলী বলেন, বর্তমানে ব্যাংকিং সেক্টরে নারী কর্মকর্তারা কর্মক্ষেত্রে যথেষ্ট যোগ্যতার স্বাক্ষর রাখছেন এবং নিজ যোগ্যতাবলে উন্নতি করছেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম শামসুল আরেফিন বলেন, বর্তমানে মোবাইল ব্যাংকিং সার্ভিস, আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সসহ মার্কেটিং ও সেলস্রে মতো চ্যালেঞ্জিং বিষয়ে নারীদের এগিয়ে আসতে হবে এবং যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close