নিজস্ব প্রতিবেদক

  ০৭ মার্চ, ২০২৪

চট্টগ্রামে ওয়ালটনের ‘নন-স্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন

চট্টগ্রামে শুরু হয়েছে ওয়ালটনের ‘নন-স্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের প্রচারণা। গত মঙ্গলবার বন্দরনগরীর কে স্কয়ার কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর প্রচারণামূলক কার্যক্রম উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, বিশেষ অতিথির বক্তব্য দেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মো. ফিরোজ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান। এছাড়া বক্তব্য দেন ওয়ালটন জিইসি প্লাজার ব্যবস্থাপক তানভীরুল হক শাকিল, ওয়ালটনের ডিস্ট্রিবিউটর লোকমান তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান বলেন, ওয়ালটন আমাদের বাংলাদেশের পণ্য। ওয়ালটনের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। দেশের টাকা দেশেই থাকবে। আমাদের অর্থনৈতিক মুক্তির জন্য ওয়ালটনের পণ্যকে গুরুত্ব দিতে হবে। ওয়ালটনের সঙ্গে যারা কাজ করে, যারা ওয়ালটনের পণ্য ব্যবহার করে তারা দেশ প্রেমিক। কারণ তারা দেশকে ভালোবেসে দেশীয় পণ্য ব্যবহার করছে। তিনি আরো বলেন, ওয়ালটন বিশ্বমানের পণ্য তৈরি ও বাজারজাত করছে। বিশ্বের সেরা সেলস টিম রয়েছে ওয়ালটনের। যারা প্রতিকূল অবস্থার মধ্যেও ওয়ালটনের পণ্য দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে সক্ষম।

মোহাম্মদ রায়হান বলেন, ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিতে ওয়ালটন শতভাগ ডিজিটালাইজেশনকে গুরুত্ব দিয়ে কাজ করছে। এ ডিজিটালাইজেশনের আওতায় ওয়ালটনের কাগজের কোনো ওয়ারেন্টি কার্ড থাকবে না।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ। পূর্বের মতো ‘সিজন-২০’ এ গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া তৈরির লক্ষ্যে চট্টগ্রাম জোনে ব্যাপক প্রচার-প্রচারণা চালানোর উদ্যোগ নিয়েছে সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা ও পরিবেশকরা।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে এর আগেও ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হয়েছিলেন ৩০ জন ক্রেতা। ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ উপহার হিসেবে সিজন-২০ এ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানো আবারও এ সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফরম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারও মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close