reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০২৩

ঝিনাইদহে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা

জেলা প্রশাসন এবং বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশন (বিসিক) জেলা কার্যালয়, ঝিনাইদহের যৌথ আয়োজনে পুরাতন ডিসি কোর্ট চত্বরে শুরু হয়েছে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা-২০২৩। শনিবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হাই। জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইদুল করিম মিন্টু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, ঝিনাইদহ জেলা শাখা, রাজীবুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), মো. ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপ্স) পুলিশ সুপারের কার্যালয়, ঝিনাইদহ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাদিয়া জেরিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ঝিনাইদহ সদর, অর্ণব কুমার পোদ্দার, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক শিল্পনগরী ঝিনাইদহ, মো. আবদুল বারিক, সম্প্রসারণ কর্মকর্তা, বিসিক জেলা কার্যালয়, ঝিনাইদহ, নাজিম উদ্দিন জুলিয়াস, সাধারণ সম্পাদক, বিসিক শিল্প মালিক সমিতিসহ  বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা,  স্থানীয় শিল্প উদ্যোক্তারা, গণমাধ্যমকর্মীরা।

মেলায় আগত ক্রেতা সাধারণ ও দর্শনার্থীরা মেলার ৪০টি স্টল থেকে কারুপণ্য, মধু, নকশিকাঁথা, পাট পণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্যসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী ক্রয় করতে পারবেন। বিসিক উদ্যোক্তা মেলা প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close