reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মার্চ, ২০২৩

নিটল মটরস এবং টাটা মটরস

হাইস্পিড পিকআপ টাটা ইনট্রা ভি-টোয়েন্টি এখন বাংলাদেশে

টাটা মটরস এবং বাংলাদেশে এর একমাত্র ডিস্ট্রিবিউটর নিটল মটরস উদ্বোধন করল স্মার্ট ও হাইস্পিড পিকআপ ঞঅঞঅ ওঘঞজঅ ঠ২০, যা পাওয়া যাচ্ছে পাঁচ ধরনের বডিসহ সেমি হাইডেক, হাইডেক, করোগেটেড বডি, প্লেইন বডি, চিকেন ক্যারিয়ার বডি। আধুনিক ও দ্রুতগতির এই পিকআপ পণ্য পরিবহনকে আরো সহজ করে দেয়। টাটা মটরসের ‘প্রিমিয়াম টাফ’ ডিজাইন ফিলোসোফির ওপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স এবং বেশি আয়ের সুযোগ, সাথে আছে নিরাপদ ও আরামদায়ক ড্রাইভিংয়ের অভিজ্ঞতা। তাছাড়া নিটল মটরসের রয়েছে দেশের সবচেয়ে বৃহৎ সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক, যার সুবিধাগুলো ইনট্রার ক্ষেত্রেও প্রযোজ্য থাকবে।

নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেন, আমরা আত্মবিশ্বাসী যে, নতুন প্রজন্মের গ্রাহকদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হাইস্পিড ইনট্রা ভি-টোয়েন্টি বাংলাদেশের উদীয়মান অর্থনীতির গতি বৃদ্ধি করবে এবং দেশের পণ্য পরিবহন ব্যবস্থার নতুন চালিকাশক্তি হয়ে উঠবে। এতে এমন কতগুলো বৈশিষ্ট্য যুক্ত আছে, যার ফলে চালকেরা দীর্ঘ সময় ধরে ড্রাইভিং করতে পারবেন। এতে করে সার্বিক অপারেটিং খরচ কমে যাবে এবং লাভের পরিমাণও বাড়বে। ক্রেতারা রেডি স্টক থেকে বডিসহ পিকআপটি ডেলিভারি নিতে পারবেন যেকোনো সময় এবং সাথে দুই বছরের ওয়ারেন্টি। টাটা ইনট্রা ভি২০-এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হচ্ছে, যেমন- ১১০০ কেজি পেলোড, ৭০বিএইচপি ও ১৪০ এনএম টর্কের পাওয়ারফুল কমন রেইল ইঞ্জিন, মজবুত চেসিস ও বড় লোডিং ডেক একে পরিণত করেছে পণ্য পরিবহনের জন্য নির্ভরযোগ্য পিকআপে। এতে আছে ১.৪ লিটার নির্ভরযোগ্য ও জ্বালানি সাশ্রয়ী ইঞ্জিন, যার সাথে যুক্ত আছে ফাইভ-স্পিড ট্রান্সমিশন ও গিয়ার শিফট অ্যাডভাইজর ব্যবস্থা। সংবাদ বিজ্ঞপ্তি।

ফলে চালকরা দীর্ঘ সময় ধরে এবং সহজে ড্রাইভিং করতে পারবেন। এর প্রাইভেট কারের মতো ড্রাইভিং ব্যবস্থা এটিকে চালকদের জন্য করেছে আরামদায়ক, সুবিধাজনক এবং নিরাপদ। টাটা ইনট্রার সহজ পরিচালনা ব্যবস্থা (টার্নিং রেডিয়াস মাত্র ৪.৭৫ মিটার), অধিক গ্রাউন্ড ক্লিয়ারেন্স, বেস্ট ইন ক্লাস ৪৫% গ্রেডিবিলিটি এবং রোবাস্ট সাসপেশন একে পরিণত করবে বাংলাদেশের পরিবেশ ও সড়ক ব্যবস্থার জন্য সবচেয়ে উপযুক্ত পরিবহনে। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজীব বি জয়সওয়াল (রিজিওনাল ম্যানেজার, সেলস আইবি সিভিবিইউ, সার্ক, টাটা মটরস লিমিটেড), নিটল মটরসের সেলস অ্যান্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ, বোদ প্রকাশ মুখিয়া (কান্ট্রি হেড, টাটা মটরস, বাংলাদেশ), হাসান মাহমুদ জামিল (প্রোডাক্ট প্রেসিডেন্ট, নিটল মটরস লিমিটেড)। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close