reporterঅনলাইন ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর, ২০১৯

নূরুন নেওয়াজ চেয়ারম্যান, সোহেলা ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের এক সভায় মো. নূরুন নেওয়াজ সেলিম ব্যাংকের চেয়ারম্যান এবং সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) পরিচালক মো. নূরুন নেওয়াজ সেলিম দেশের শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা। তিনি চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন। তিনি ইলেকট্রোমার্ট লিমিটেড ও ট্রেড ইন্টারন্যাশনাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লি.-এর সাবেক চেয়ারম্যান। তিনি একজন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। তিনি ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য। এ ছাড়া তিনি ফেনীতে মৌলভী শামসুল করিম কলেজ, নূরুন নেওয়াজ হাইস্কুল, শাহিদা নেওয়াজ কিন্ডারগার্টেন স্কুল, আমিন নেওয়াজ বালিকা উচ্চ বিদ্যালয়, মৌলভী শামসুল করিম মাদরাসাসহ অনেক শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন একজন খ্যাতিমান শিক্ষাবিদ, সমাজহিতৈষী ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লি.-এর চেয়ারম্যান এবং মীর গ্রুপ অব কোম্পানিজের প্রেসিডেন্ট। সোহেলা হোসেন ফরিদপুরের ঝিলটুলিতে এক অভিজাত ও শিক্ষিত পরিবারে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে প্রথম শ্রেণিতে বিএ অনার্স এবং এমএ ডিগ্রি লাভের পর সোহেলা হোসেন অধ্যাপনার মাধ্যমে কর্মজীবন শুরু করেন।

তিনি ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রায় দুই দশক সুনামের সঙ্গে অধ্যাপনার দায়িত্ব পালন করেন। তিনি বেতার-টেলিভিশনের রবীন্দ্রসঙ্গীতশিল্পী। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close