নিজস্ব প্রতিবেদক

  ০২ জানুয়ারি, ২০১৮

বাণিজ্য মেলায় স্টলের খোঁজ পেতে অ্যাপ

ঢাকায় শুরু হয়েছে মাসব্যাপী ২৩তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। গতকাল সোমবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশাল এলাকাজুড়ে অনুষ্ঠিত এ মেলায় এবার মোবাইল অ্যাপের মাধ্যমে দর্শনার্থীরা খুঁজে নিতে পারবেন তাদের পছন্দের স্টল। সহজেই খুঁজে নেওয়া যাবে পছন্দের প্যাভিলিয়ন, স্টল ও রেস্তোরাঁসহ অন্য আয়োজনের স্থান।

মেলার সদস্যসচিব ও রফতানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) উপপরিচালক (ফাইনান্স) মোহাম্মদ আবদুর রউফ বলেন, ‘বাণিজ্য মেলাকে ডিজিটালাইজড করতে আমরা প্রথমবারের মতো অ্যাপ চালু করছি। ডিআইটিএফ২০১৮ (ফরঃভ২০১৮) নামের অ্যাপটির মাধ্যমে ক্রেতা ও দর্শনার্থীরা তাদের পছন্দের স্টল খুব সহজেই খুঁজে নিতে পারবেন।’ ইপিবির আরেক কর্মকর্তা বলেন, অ্যাপটি এবার প্রথম চালু হচ্ছে। তাই মেলায় অংশ নেওয়া স্টল ও মানচিত্র দেওয়া হয়েছে। ক্রেতা ও দর্শনার্থীরা স্টল বা প্যাভিলিয়নের নাম লিখে সার্চ করলেই প্রতিষ্ঠানটি কোনো জায়গায় আছে তা জানতে পারবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist