নিজস্ব প্রতিবেদক

  ০৬ এপ্রিল, ২০২৪

সরকার পিছিয়ে পড়া মানুষের পাশে

- পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন, সরকার পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। তাদের মধ্যে চাল, ডাল, আলু, তেল, সেমাই, শাড়ি, লুঙ্গিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ভালো কাজের প্রতিযোগিতায় লিপ্ত রয়েছে। জনগণের পাশে থাকাই তাদের কাছে গুরুত্বপূর্ণ। মানুষকে অন্ধকার থেকে আলোয় নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে।

গতকাল শুক্রবার আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোলারবাড়ি ব্রিজ নন্দীপাড়ায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৭৪ নম্বর ওয়ার্ডের ১ হাজার ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সন্ত্রাসী, চাঁদাবাজ ও ভূমি দখলকারীদের কোনো ছাড় নেই উল্লেখ করে পরিবেশমন্ত্রী বলেন, ‘দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসন ও পুলিশ নির্দেশনা দেওয়া হয়েছে। এ সরকার সাধারণ মানুষের সরকার, প্রতিটি মানুষের সরকার। সব নাগরিকের ন্যায় নিশ্চিতে কাজ করা হচ্ছে। ভবিষ্যতেও আমরা জনগণের পাশে থাকব।’

এরপর মানিকদিয়া ইদ্রিসিয়া দাখিল মাদরাসায় ডিএনসিসির ৭৩ নম্বর ওয়ার্ডের এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করেন পরিবেশমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন ডিএনসিসির ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চিত্ত রঞ্জন দাস, ৭৪ নম্বর ওয়ার্ডের প্রথম নির্বাচিত কাউন্সিলর আবুল কালাম আজাদ, ডিএনসিসির সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close