নিজস্ব প্রতিবেদক

  ২৬ নভেম্বর, ২০২১

অভিমানে আত্মহত্যা কিশোরের

কক্সবাজারে ঘুরতে নিয়ে না যাওয়ায় রাজধানীর দক্ষিণখানের চালাবন এলাকায় মো. রুবায়েত অন্তনু (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে অভিযোগ পরিবারের। গত বুধবার রাত পৌনে ১টার দিকে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্তনুর চাচাতো ভাই ফাহিম বলেন, উত্তরার একটি বেসরকারি স্কুলে পড়ত সে। কথায় কথায় রেগে যেত। বার্ষিক পরীক্ষা শেষ হলে তাকে কক্সবাজার ঘুরতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ঘুরতে নিয়ে না যাওয়ায় এ নিয়ে খুব রাগান্বিত হয়েছিল অন্তনু। রাতে নিজের রুমের দরজা লাগিয়ে রাখে। পরে খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে দরজা খোলে না। দরজা ভেঙে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় সিলিংয়ের সঙ্গে ঝুলছে।

ফাহিম আরও জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবার রায়তলায় তাদের গ্রামের বাড়ি। তার বাবার নাম জহিরুল ইসলাম। অন্তনুর বড় একটি বোন রয়েছে।

এ বিষয়ে কথা হলে দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) কমল কুমার বলেন, গত রাতে সবার অগোচরে ফ্যানের সঙ্গে কম্বল পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close