শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা আটক ৩

মাদারীপুরের শিবচরে স্বর্ণ ছিনতাই চেষ্টার ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন রাত ১০টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলো রিফাত শিকদার, রাজিব শিকদার ও কিশোর সরকার। তারা সবাই শিবচর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে ৫টার দিকে শিবচর বাজারের স্বর্ণ ব্যবসায়ী দিনেশ পাল সাড়ে চার ভরি স্বর্ণ নিয়ে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে ফরিদপুরে উদ্দেশে রওনা হন। দিনেশ পালের দোকানের কর্মচারী কিশোর সরকার এই খবর ছিনতাইকারীদের জানান। পরে ছিনতাইকারীরা একত্রিত হয়ে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজারের পাশে ওত পেতে থাকে। স্বর্ণ ব্যবসায়ী ওই এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা দুইটি মোটরসাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। তারা এক পর্যায়ে তার হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ও সূর্যনগর বাজারের পুলিশ সদস্যরা এগিয়ে আসেন। এ সময় ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করলেও দুজনকে আটক করা হয়।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ‘পুলিশ এলাকাবাসীর সহায়তায় দুজনকে আটক করেছে। পরে জানতে পারি ওই দোকানের কর্মচারী কিশোরের সঙ্গে জড়িত। তাকেও আটক করা হয়েছে। রাতে এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।’

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close