নিজস্ব প্রতিবেদক

  ৩০ জুলাই, ২০২১

মতিঝিলে হোটেলে যুবকের লাশ

রাজধানীর একটি হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা সোয়া ১২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বলেন, গত ২৬ জুলাই মো. রাকিব নামে এক যুবক ফকিরাপুলে নিউ মিতালি হোটেলের ৪০৪ নম্বর রুমে ওঠে। গত বুধবার পর্যন্ত ভাড়া পরিশোধ করে আর হোটেল থেকে বের হয়নি। পরদিন সকালে তার রুমে কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ দরজা ভেঙে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবারের বরাত দিয়ে তিনি আরো জানান, রাকিব ইসলামপুর গুলশান আরা সিটি মার্কেটে কাপড়ের দোকানে কাজ করতেন। করোনায় চাকরি হারিয়ে অর্থনৈতিকভাবে বেশ হতাশ ছিল। গত ৫ণ্ড৬ দিন আগে ঢাকায় আসেন তিনি। ফোনে মার সঙ্গে কথা হলে মাকে রাকিব বলে, আমি আর বাসায় আসব না। আমাকে ক্ষমা করে দিও। উপপরিদর্শক আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে বেকারত্বের কারণে হতাশায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে রাকিব। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে। রাকিব পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার বড়হারজি গ্রামের মো. হিমুর ছেলে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close