প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৯ জুলাই, ২০২১

সড়কে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নারায়ণগঞ্জে সড়ক পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় পথচারী, টাঙ্গাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় সড়কের ওপর দাঁড়িয়ে থাকা স্বামী-স্ত্রী এবং সিরাজগঞ্জের তাড়াশে সিএনজিচালক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট

নারায়ণগঞ্জ ও সোনারগাঁ : নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাস্তা পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১১টায় বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম জাকির মোল্লা (৪০)। তিনি সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকার মৃত শহীদ মোল্লার ছেলে। জাকির একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতেন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে যায়।

টাঙ্গাইল : টাঙ্গাইলের ধনবাড়ীতে বাড়ির পাশের জলাশয়ে মাছ ধরে ফেরার পথে সড়কের পাশে দাঁড়িয়ে থাকার সময় কাভার্ডভ্যানের ধাক্কায় এক দম্পতি নিহত হয়েছেন। গতকাল সকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার বানিয়াজান বাসস্ট্যান্ডের উত্তর পাশে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বানিয়াজান ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের হেলাল উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সুন্দরী বেগম (৪০)।

তাড়াশ (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের তাড়াশে সিএনজির এক্সেল ভেঙে রুহুল আমিন (৪২) নামের এক সিএনজির চালক নিহত হয়েছেন। এ সময় ৩ জন সিএনজির যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল বেলা আড়াইটার দিকে রানীহাট-মির্জাপুর আঞ্চলিক সড়কের তেঘড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজিচালক রুহুল আমিন তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের কাজিপুর গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে এবং বর্তমানে তিনি একই উপজেলার তালম ইউনিয়নের পাড়িল গ্রামের বাসিন্দা।

তালম ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা জানান, সিএনজির এক্সেল ভেঙে গেলে গুরুতর আহত রুহুলকে স্থানীয়রা উদ্ধার করে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে জানান।

এ ছাড়া ওই সিএনজিতে থাকা আরো ৩ জন যাত্রীর একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close