চাঁদপুর প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

চাঁদপুরে ব্যবসায়ী হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

চাঁদপুর শহরের ঘোষ পাড়ার দই-মিষ্টি ব্যবসায়ী নারায়ণ চন্দ্র ঘোষকে (৬০) গলা কেটে হত্যার ঘটনায় করা মামলায় আসামি রাজীব ওরফে রাজু চন্দ্র শীলকে (৩০) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। গত রবিবার চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মহসিনুল হক এই রায় দেন।

দণ্ডপ্রাপ্ত রাজু কুমিল্লার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে নারায়ণ চন্দ্র ঘোষ আসামি রাজুর সেলুনে যান। রাজু নারায়ণের কাছ থেকে দৈনিক ২০ টাকা সুদের বিনিময়ে ২ হাজার টাকা ঋণ নেন। নিয়মিত ওই সুদ পরিশোধ করলেও ঘটনার দিন করতে পারেননি। পরে রাত ১২টার দিকে আবার সেলুনে এলে সেভ করার সময় রাজু ক্ষিপ্ত হয়ে খুর দিয়ে তার গলা কাটেন। পরে তার মরদেহ বিপনীবাগ বাজারের শরীফ স্টিলের কাছে বস্তায় করে রেখে আসেন।

পরদিন ১৬ সেপ্টেম্বর সকাল ৭টায় স্বজনরা স্থানীয়দের মাধ্যমে নারায়ণ চন্দ্র ঘোষের মরদেহের খোঁজ পান। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষ করেন।

এ ঘটনায় নারায়ণ চন্দ্র ঘোষের ছেলে রাজীব ঘোষ ১৭ সেপ্টেম্বর চাঁদপুর সদর মডেল থানায় রাজু চন্দ্র শীলকে আসামি করে হত্যা মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close