চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

ইউপি সদস্য ও আ.লীগ নেতার মধ্যে সংঘর্ষ, আহত ১৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেওয়া কেন্দ্র করে উপজেলার মনাকষা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও আ.লীগ নেতার দুই পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মনাকষা ইউনিয়নের ঠুঠাপাড়া এলাকায় ইউপি সদস্য সমির উদ্দিন (সমির মেম্বার) ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষে উভয় গ্রুপের ১২-১৫ জন আহত হয়েছে। তবে পুলিশ বলছে, ‘ভুল বুঝাবুঝি’ হয়েছে, হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মনাকষা ইউপি সদস্য সমির উদ্দিনের সমর্থকরা পদ্মা নদী থেকে বালু তুলে ট্রাক্টরে বিভিন্ন স্থানে বিক্রি করে। এতে সড়কের ক্ষতি হচ্ছে বলে গত বুধবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনের লোকজন ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়। এতে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হয়। পরে রাতে সমির মেম্বার ঠুঠাপাড়া-দক্ষিণপাড়া গিয়ে আলাউদ্দিন ও তার লোকজনের সঙ্গে দেখা করে সমাধানের কথা বললে, তাকে তারা দুই ঘণ্টা আটকে রাখে। পরে মেম্বারের সমর্থকরা গিয়ে তাকে উদ্ধার করে। ওই ঘটনার জেরে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত আবারো দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১২-১৫ জন আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

জানতে চাইলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘সামান্য ঘটনাকে কেন্দ্র করে দু-গ্রুপের মাঝে ভুল বুঝাবুঝি হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এখন (বৃহস্পতিবার সন্ধ্যা) পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close