দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

দামুড়হুদায় চালককে কুপিয়ে জখম, ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

চুয়াডাঙ্গার দামুড়হুদায় চালককে কুপিয়ে জখম করে পাখিভ্যান ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। গত রবিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। চালক ইব্রাহিম (১৭) দামুড়হুদার দৈউলী গ্রামের আ. হাকিমের ছেলে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির হামলার তথ্য নিশ্চিত করে বলেন, কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে একটি পাখিভ্যান ভাড়া নিয়ে যাওয়ার পথে চালককে আঘাত করে ছিনতায়ের চেষ্টা করে। তারা ছিনতাইয়ে ব্যর্থ হয়ে চালককে জখম করে পালিয়ে যায়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত আনুমানিক ৮টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি বিষ্ণুপুর যাবার জন্য একটি পাখিভ্যান ভাড়া করে। পাখিভ্যানটি দামুড়হুদা-বিষ্ণুপুর সড়কের পুড়াপাড়া গ্রামস্থ সড়কে পৌঁছালে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা সুযোগ বুঝে পাখিভ্যান চালক ইব্রাহিমকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরজবরদস্তি করে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় চালক বাধা দিলে তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close