ফরিদপুর প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৪

ফরিদপুরের আলফাডাঙ্গা

পূর্ববিরোধে ঘরে ঢুকে মারধর বৃদ্ধের মৃত্যু

ফরিদপুরের আলফাডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের আঘাতে শামছুল মোল্যা (৬৫) নামের এক বৃদ্ধকে মারধরে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাত ৮টার দিকে ওই হত্যাকাণ্ড ঘটে।

শামছুল উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের যোগীবরাট গ্রামের মৃত ইন্তাজউদ্দিন মোল্যার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শামছুল মোল্যার সঙ্গে প্রতিবেশী নওশের মোল্যার ছেলে মতিয়ার মোল্যা, মনিরুল মোল্যা, শহিদুল, ইলিয়াস ও দাউদ মোল্যার সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি আরেক প্রতিবেশী রফিকুল ইসলামের জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে শামছুল মোল্যা ও শহিদুলের সঙ্গে বিরোধ হয়। এ নিয়ে বেশ কয়েকবার তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

এদিকে শনিবার বিকেলে শামছুল মোল্যা ও তার ছেলে আব্দুল্লাহ আল মাহমুদের সঙ্গে নওশের মোল্যার ছেলেদের কথা কাটাকাটি হয়। এদিন রাত ৮টার দিকে মসজিদে এশার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন শামছুল ও আব্দুল্লাহ। পথে নওশের মোল্যার ছেলেরা তাদের ওপর আক্রমণ করে। এ সময় আত্মরক্ষায় নিজের বাড়িতে আশ্রয় নেয়। পরে মতিয়ার ও মনিরুল ঘরে ঢুকে শামছুল মোল্যা ও তার স্ত্রীর ওপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের লাথিতে জ্ঞান হারায় বৃদ্ধ শামছুল মোল্যা। পরিবার ও আশপাশের লোকজন উদ্ধার করে শামছুলকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহমুদ অভিযোগ করে বলেন, গোলাম ছরোয়ারের ছেলে রফিকুল ইসলামের ইন্ধনে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে মারপিট করে আমার বাবাকে হত্যা করেছে। আমি আমার বাবা হত্যার বিচার চাই।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, পরিবারের অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close