হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৪

শিক্ষকের স্ত্রীর মরদেহ উদ্ধার পরিবারের দাবি হত্যা

চাঁদপুরের হাজীগঞ্জে এক শিক্ষকের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার পৌরসভাধীন মকিমাবাদ এলাকার একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। তবে অভিযুক্ত স্বামীর ভাষ্য, এটি আত্মহত্যা।

মরদেহ উদ্ধার হওয়া ওই শিক্ষকের স্ত্রীর নাম ইভা আক্তার (১৮)। ইভা উপজেলা সদর ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের প্রবাসী খোকনের মেয়ে। এ ঘটনার পর ইভার স্বামী মো. সোহেলকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তিনি আল-কাউসার মাদ্রাসার শিক্ষক ও মতলব উত্তর উপজেলার বাসিন্দা।

জানা যায়, ৫ মাস আগে পারিবারিকভাবে সোহেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী যৌতুকের জন্য মানসিক নির্যাতন করে আসছে বলে জানা যায়।

ইভার মা তাহমিনা জানান, সকালে ছেলেকে পাঠিয়ে জামাইকে মোবাইল ফোনে ভিডিও কল দেন তিনি। তখন সোহেল ঝুলন্ত অবস্থায় ইভার মরদেহ দেখায়। এটি হত্যাকাণ্ড বলে দাবি করেন তিনি।

ইভার স্বামী সোহেল বলেন, ‘ইভা আত্মহত্যা করেছে।’

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ এ বিষয়ে জানান, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close