কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

  ২২ মে, ২০২৩

কাউনিয়ায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ১

কাউনিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আশিকুর রহমান (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কাউনিয়া বালিকা উচ্চবিদ্যালয় মাঠে নিজপাড়া ও হরিশ্বর গ্রামের যুবকরা ফুটবল খেলার আয়োজন করে। ফুটবল খেলা কেন্দ্র করে খেলার মাঠে আশিকুর রহমান ও আতিকুর রহমানের মধ্যে কথা-কাটাকাটি ও ঝগড়া হয়। খেলার মাঠের ঝগড়ার জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে কাউনিয়া গার্লস স্কুল মোড়ে আতিকুর রহমান ও কলেজছাত্র আশিকুর রহমানের মধ্যে সংঘর্ষ হয়। এতে আশিকুর রহমানসহ ৫ কিশোর আহত হয়। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। তার

মধ্যে গুরুতর আহত আশিকুর রহমানের অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১০টা ৩০ মিনিটে তিনি মারা যান। আশিকুর রহমান উপজেলার হরিশ্বর স্টেশন কলোনি দোলাপাড়া গ্রামের তফেল উদ্দিনের পুত্র। তিনি কাউনিয়া কলেজের ছাত্র। পুলিশ শনিবার দিনভর অভিযান চালিয়ে নিজ পাড়া গ্রামের আতিকুর রহমান (২২), বাবলু সরকার বাবু (২০), গঙ্গা নারায়ণ গ্রামের আল-মামুন (২১), রেজাউল হাসান রাহিকে (২১) আটক করেছে। নিহতের মা আবেদা বেগম বাদী হয়ে আটজনকে আসামি ও ৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেছেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, দিনভর অভিযান চালিয়ে চার যুবককে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close