ঝিনাইদহ ও নরসিংদী প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২২

হরিণাকুণ্ডুতে মোবাইল ব্যবসায়ীকে হত্যা

রায়পুরায় কলাখেত ২ অজ্ঞাত ব্যক্তির মরদেহ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে হামিদুল ইসলাম জনি (২৪) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে শহরের কসাইমোড় এলাকার নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। হামিদুল ইসলাম জনি উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আতিয়ার রহমান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হামিদুল ইসলাম জনি মুন্সী মোবাইল হাউজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার সকাল থেকে তিনি কেনাবেচাও করেছেন। দুপুরে অনেকের সঙ্গে মসজিদে নামাজ পড়তেও যান তিনি। পরে বিকেলে তার বড় ভাই গিয়ে দোকানের মেঝেতে হামিদুল ইসলাম জনির রক্তাক্ত মরদেহ দেখতে পান।

নিহতের ভাই কাব্বারুল জানান, তাদের গ্রামের এক ব্যক্তি তাকে জানায়, তার ভাইকে কারা যেন মেরে ফেলেছে। পরে তিনি দোকানের পিছনে মেঝেতে ভাইয়ের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

ইন্সপেক্টর (তদন্ত) আক্তারুজ্জামান লিটন জানান, নিহতের গলাই একটি ছুরিবিদ্ধ রয়েছে। তার দুই হাতের কব্জিতেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। হত্যার রহস্য উদঘাটন ও দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে।

এদিকে নরসিংদী প্রতিনিধি জানান, রায়পুরায় অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০৫ ডিসেম্বর) বিকালে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলা খেতে থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। রবিবার রাতের কোনো এক সময় তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে এলাকাবাসী ও পুলিশ।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে শেরপুর গ্রামের ফসলের মাঠের পাশে একটি কলা খেতের ভেতরে পৃথক স্থানে গলা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম অবস্থায় দুজনের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের পরিচয় শনাক্তের পাশাপাশি মৃত্যু রহস্য উদঘাটনে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে বলে জানায়েছে রায়পুরা থানা পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close