বকশীগঞ্জ (জামালপুর) ও গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২২

বকশীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধ গোবিন্দগঞ্জে শিশুর মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জে নামাজ পড়তে গিয়ে পা পিছলে পুকুরে ডুবে বাহাজ উদ্দিন (৮৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাহাজ উদ্দিনের বাড়ি বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পশ্চিম পাড়া গ্রামে।

ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, শুক্রবার রাতে বাড়ির পাশে একটি মসজিদে এশার নামাজ পড়তে যান বাহাজ উদ্দিন। পরে আর তিনি বাড়ি ফেরেননি। রাতভর খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয় মুসল্লিরা আবদুল জলিলের পুকুরে বাহাজ উদ্দিনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সম্ভবত পা পিছলে পুকুরে পড়ে গিয়েছিলেন তিনি।

ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, পরিবারের আপত্তি না থাকায় বাহাজ উদ্দিনের লাশ দাফনের জন্য বলা হয়েছে।

এদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রতিনিধি জানান, গোবিন্দগঞ্জে বাবার সঙ্গে পুকুরে গোসল করতে নেমে সলিল সমাধি ঘটলো রাফি নামের ৮ বছর বয়সের এক শিশুর। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের পুকুরে ডুবে তার মৃত্যু হয়। ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন ও মৃতের স্বজনরা জানিয়েছেন, উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের ফূলপুকুরিয়া গ্রামের বাসিন্দা মো. শাফি মিয়া উপজেলা সদরের কুটিবাড়ি এলাকায় ভাড়া বসায় পরিবার নিয়ে বসবাস করেন। শুক্রবার শিশু সন্তান রাফিকে নিয়ে তিনি উপজেলা পরিষদ চত্বরের একটি পুকুরে গোসল করতে নামেন। এ সময় হঠাৎ রাফি পানিতে তলিয়ে যায়। এলাকার লোকজন ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close