কুমিল্লা প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২২

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি

সভাপতি আবুল খায়ের, সম্পাদক আবু মুছা

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ সভা হয়। দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরকে সভাপতি এবং মাইটিভির জেলা প্রতিনিধি আবু মুছাকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকিরের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, বিশেষ অতিথি কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ

মাহমুদ পারভেজ, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, আজকের পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি জানে আলম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ আহমেদ লাভলু, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আজিজুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক সোহাগ, দপ্তর সম্পাদক ফারুক আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ আহমেদ কল্প, সমাজ কল্যান সম্পাদক সামছুল আলম রাজন, নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস, দেলোয়ার হোসেন জাকির, খালেদ সাইফুল্লাহ ও নেকবর হোসেনসহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close