প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২২

যুবলীগ নেতাসহ ৩ জনের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় শ্বশুরবাড়ি থেকে জামাই এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে ঝিনাইদহের কালীগঞ্জে যুবলীগের নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : কুষ্টিয়ায় শ্বশুরবাড়ি থেকে নাসির উদ্দিন বিশ্বাস (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার বটতৈল ইউনিয়নের লাহিনী চারা বটতলা এলাকার খন্দকার পাড়ায় এ ঘটনা ঘটে। নাসির উদ্দিন সদর উপজেলার আলামপুর ইউনিয়নের কাথুলিয়া গ্রামের সাজ্জাদ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় পাঁচ বছর আগে লাহিনী চারা বটতলার শওকত আলীর মেয়ে সুমাইয়া খাতুন কাঞ্চনের সঙ্গে বিয়ে হয় নাসিরের। গতকাল বিকালে শ্বশুরবাড়ি বেড়াতে যান নাসির। পরে সোমবার সকালে নাসিরের পরিবার জানতে পারে সে মারা গেছে। নাসিরের শ্বশুরবাড়ির লোকজন বলেন, সবার অজান্তে ঘরের মধ্যে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে নাসির। ওসি সাব্বিরুল আলম বলেন, খবর পেয়ে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে মাসুদ মিয়া (২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার তারাব পৌরসভার মোগড়াকুল কামাল নগর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মাসুদ মিয়া চাঁদপুরের মতলব থানার নাওডাঙ্গা এলাকার মৃত কলিম উল্লার ছেলে। তিনি পৌর এলাকার মোগড়াকুল কামাল নগরে তার বোনের বাড়িতে থাকতেন।

এসআই হামিদুর রহমান জানান, সোমবার সকালে মাসুদ মিয়ার লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। তার মাথায় ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে গলায় রশি প্যাঁচানো পীর আলী (৩৩) নামের এক ওয়ার্ড যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ৭টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পীর আলী উপজেলা কাষ্টভাঙ্গা ইউনিয়নের নলভাঙ্গা গ্রামের সামছুল হকের ছেলে। তিনি স্থানীয় একটি বাঁওড়ের নাইট গার্ডও ছিলেন।

স্থানীয়রা জানান, রবিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হন পির আলী। এরপর আর বাড়ি ফেননি। সোমবার সকালে পথচারীরা বাড়ির পার্শ্ববর্তি নলভাঙ্গা খালের ধারে মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। ২০১৬ সালের নলভাঙ্গা গ্রামে এক মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় শাহিনুর রহমানের পা কেটে ফেলে মামলার সাক্ষী ছিলেন পীর আলী। এলাকাবাসীর ধারণা ওই ঘটনার জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওসি মতলেবুর রহমান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close