সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

আড়াইহাজারে ট্রিপল হত্যা

সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবিতে মানববন্ধন

আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহতের ঘটনায় সুষ্ঠু, নিরপেক্ষ বিচার দাবিতে সোনারগাঁয়ে মানববন্ধন করছে গ্রামবাসী। সেইসঙ্গে থানায় মামলা না নেওয়ার অভিযোগ করা হয়। গতকাল শুক্রবার উপজেলার জামপুর ইউনিয়নের বস্তলের এশিয়ান বাইপাস সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিহত জহিরুল ইসলাম জেসনু ও মফিজুল ইসলামের বাড়ী সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল গ্রামে এবং নবী হোসেন আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের সিন্দীমাধবদী গ্রামে।

নিহত জহিরুল ইসলাম জেসনুর বাবা হাবিবুর রহমান জানায়, জহিরুল ইসলাম জেসনু, মফিজুল ও নবী হোসেন লেগুনা দিয়ে আড়াইহাজার উপজেলার ইলুমদী বাজার থেকে প্রতিনিয়ত রুপগঞ্জের ডহরগাঁওস্থ নান্নু স্পিনিং কারখানার শ্রমিক আনা-নেওয়া করেন। প্রতিদিনের ন্যায় গত ১৩ জানুয়ারি বস্তলের নিজ বাড়ী থেকে ভোর সাড়ে ৪টার দিকে লেগুনা নিয়ে কারখানার শ্রমিক আনার উদ্দেশ্যে ইলুমদী বাজারে রওনা হয় তারা। কিন্তুু গন্তব্যস্থলে পৌঁছার আগেই ইলুমদী এলাকায় তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে স্থানীয় বেনজির বাগে রাখে। এ ব্যাপারে পুলিশ নিহতদের মামলা না নিয়ে দায়সারাভাবে ডাকাত সন্দেহে জনতার গণপিটুনির মামলা করছে।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা উর্ধ্বতন কতৃপক্ষের কাছে ট্রিপল হত্যা ঘটনা সুষ্ঠ তদন্তের মাধ্যমে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close