পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

সাবেক মেয়রের বাড়িতে ডাকাতি

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে সাবেক পৌর মেয়র শরিফুল হককে কুপিয়ে জখম করা হয়।

সাবেক মেয়রের পরিবার জানায়, ভোরে ৫-৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাথারী কোপে শরীফুল হক মারাত্মকভাবে জখম হন। ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও বর্তমান পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত সাবেক মেয়র শরীফুল হক বলেন, ভোরে হঠাৎ দেখি রুমে মুখোশধারী ৫-৬ জন ডাকাত দেশীয় রামদা নিয়ে আমাদেরকে জিম্মি করে। তাদের বাধা দিতে গেলে ডাকাতদের একজন আমার হাতে ও ঘাড়ে রামদা দিয়ে কোপ দেয়। এতে আমি অচেতন হয়ে পড়ি। একপর্যায়ে আমাদের আত্মৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্ত করাসহ গ্রেপ্তার করা সম্ভব হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close