নোয়াখালী প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

নোয়াখালীতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের উদ্বোধন

‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ প্রতিপাদ্যকে নিয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নোয়াখালীতে জানুয়ারিকে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস ঘোষণা করেছে। এ উপলক্ষে গতকাল সোমবার সদর উপজেলা এলজিইডির আয়োজনে দত্তেরহাট উদয় সাধুর সড়ক মেরামত কার্ষক্রম উদ্বোধন করা হয়। এর উদ্বোধন করেন স্থানীয় সরকার অধিদপ্তর (এলজিইডি) নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী মো. ইকরামুল হক এবং সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম শামছুদ্দিন জেহান।

সদর উপজেলা প্রকৌশলী আবুল মনছুর আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী মো. ফেরদৌস আলম, খোরশেদ আলম এবং নজির আহম্মদ।

নির্বাহী প্রকৌশলী ইকরামুল হক প্রতিদিনের সংবাদকে বলেন, জুলাই মাস থেকে নোয়াখালীতে মোবাইল মেইনন্টেন্স টিম যেখানে সংষ্কার প্রয়োজন হয়, সেখানে তারা রক্ষণাবেক্ষণের কাজ করে যাচ্ছে। জেলায় এ বছর ৩৭ লাখ টাকা ব্যয়ে ২৬০ কিলোমিটার সড়ক মেরামত করা হবে।

সদর উপজেলা চেয়ারম্যান শামছুদ্দিন জেহান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বাবার স্বপ্নের সোনার বাংলা গঠনে নিরলস কাজ করে যাচ্ছেন। আর সেই স্বপ্ন পূরণে এলজিইডি সর্বদা অগ্রণী ভূমিকা পালন করছে। উন্নয়নের লক্ষ্য অর্জনে সড়ক ও সেতু ব্যবস্থার কোন বিকল্প নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close