বান্দরবান প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২১

ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

বান্দরবানের ধর্ষণ ও মোবাইল ফোনে নগ্ন ভিডিও ধারণ করার অভিযোগে রুমা জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করে পুলিশ। গত শুক্রবার রাতে রুমা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই শিক্ষকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। এরপর সে শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে গ্রাইভেট পড়া শুরু করে। প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীসহ অন্যদের বিভিন্নভাবে উত্ত্যক্ত ও যৌন হয়রানি করে আসছিল সমর কান্তি। গত বৃহস্পতিবার প্রাইভেট পড়ানো শেষে অন্যান্য ছাত্রীকে ছেড়ে দিলেও ওই ছাত্রীকে অপেক্ষা করতে বলেন। সবাই চলে যাওয়ার পর তাকে ধর্ষণ এবং মোবাইলে ভিডিও ধারণ করে শিক্ষক সমর। পরবর্তী সময়ে ধারণকৃত ভিডিও এই ছাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যমের মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে শিক্ষক। বিষয়টি অভিভাবককে জানালে থানায় মামলা করা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কাশেম চৌধুরী বলেন, গত শুক্রবার ধর্ষণের শিকার ওই ছাত্রী ও তার স্বজনরা পর্ণোগ্রাফি এবং শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেন। পরে ওই দিনই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার সকালে ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close