নান্দাইল (ময়মনসিংহ) ও পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

নান্দাইলে স্কুলছাত্রী পাংশায় যুবকের লাশ

ময়মনসিংহের নান্দাইলে লিজা আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সিংরইল ইউনিয়নের নারায়ানপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার রহমত আলীর মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের নবম শ্রেনীর ছাত্রী। জানাগেছে, লিজা আক্তারের মা মারা যাওয়ার পর তার বাবা রহমত আলী দ্বিতীয় বিয়ে করেন। সৎ মা ফরিদা বেগমের সঙ্গে লিজার সম্পর্ক ভাল ছিল না। এ নিয়ে অভিমান করে লিজা আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করা হয়।

এসআই অটল বিহারী বিশ্বাস জানান, ওই ছাত্রীর লাশ ঘরের মেঝে থেকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ছাত্রীর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে রাজবাড়ীর পাংশা প্রতিনিধি জানান, উপজেলার শরিষা ইউনিয়নের ব্যাচ পাড়া বিলের পুকুর হতে নাসীর উদ্দিন শেখ (৩৫) নামের এক যুবকের লাশ উদ্বার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার লাশটি উদ্ধার করা হয়। সে উপজেলার শরিষা ইউনিয়নের ব্যাচপাড়া গ্রামের ওমর আলী শেখের ছেলে।

এলাকবাসীর সূত্রে জানা যায়, গত ২১ তারিখ রাতে নাসীর বাড়ীর পাশে বিলে মাছ ধরতে গিয়ে আর ফিরে আসেনি। পরিবাবের লোকজনসহ আত্মীয় স্বজনেরা বিভিন্ন জায়গায় তার খোঁজ করেন। গতকাল ব্যাচপাড়া বিলে খোঁজাখুঁজির এক পর্যায় নাসীরের লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। সহকারী পুলিশ সুপার সুমন কুমার শাহা এবং ওসি মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্বার করেন। লাশের গায়ে আঘাতে চিন্থ পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close