সিরাজগঞ্জ ও কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর, ২০২১

ছুরিকাঘাতে স্ত্রী খুন স্বামী আটক

সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া মহল্লায় স্বামীর ছুরিকাঘাতে রিমা খাতুন (২০) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। গত মঙ্গলবার রাত ২টার দিকে চর মালশাপাড়া কাটা ওয়াপদা এলাকায় এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় স্বামী সোহেলকে আটক করেছে পুলিশ।

পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার রাতে রিমার সঙ্গে স্বামী সোহেলের বাকবিতন্ডা এবং হাতাহাতি হয়। একপর্যায়ে সোহেল ধারালো ছুরি দিয়ে রিমার বুকে আঘাত করে। মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিমা মারা যান। রিমার মৃত্যুর খবর জানাজানি হলে বিক্ষুব্ধ জনতা সোহেলকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলকে আটক করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে মৌলভীবাজারের কমলগঞ্জ প্রতিনিধি জানান, কমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার উপজেলার আলীগর চা-বাগানের ফাঁড়ি কামারছড়ায় এ ঘটনাটি ঘটে। নিহত শ্যামলাল রবিদাস (৪৫) বাগানের শ্রমিক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক। ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ উদ্ধার করেছে পুলিশ।

কামারছড়া চা-বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তার মদ্যপ অবস্থায় থাকা স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে। এ সময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করার পর টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা ছিড়ে ফেলে। এ ঘটনায় তর্কবিতর্কের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটে পড়ে। তাকে অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্তকে আটকের চেষ্ঠা চলছে।’

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close