গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২১

মাদকমুক্ত নিরাপদ শহর গড়ার অঙ্গীকার

সন্ত্রাস ও মাদকমুক্ত নিরাপদ গৌরীপুর শহর গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম হবি। গত মঙ্গলবার রাতে গৌরীপুর প্রেস ক্লাব মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় এই অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

শফিকুল ইসলাম হবি বলেন, ‘মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল করা এবং আ.লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এই পৌরসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। উন্নত নাগরিক সুবিধা নিশ্চিত ও পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে গৌরীপুরকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আগামী ৩০ তারিখ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।’

গৌরীপুর প্রেস ক্লাবের আহ্বায়ক এইচ এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ইকবাল হোসেন জুয়েলের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ডক্টর সামীউল আলম লিটন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক ম. নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close