নিজস্ব প্রতিবেদক

  ২৯ নভেম্বর, ২০২১

বাসে আচার খেয়ে অজ্ঞান ব্যবসায়ী

রাজধানীতে বাসের মধ্যে আচার খেয়ে ইসমাইল হোসেন নামের এক ব্যবসায়ী অচেতন হয়ে পড়েছেন। ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তিনি। তার কাছে থাকা ৯৫ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। বিকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্টমাক ওয়াশ করানো হয়েছে।

ইসমাইলের বন্ধু মো. শাহিন জানান, নিউমার্কেটে মুন ফ্যাশন নামের ইসমাইলের একটি জামা-কাপড়ের দোকান রয়েছে। তার বাসা মিরপুরের শেওড়াপাড়ায়। সকালে অসুস্থ খালাতো ভাই মো. জিহাদকে নিয়ে মহাখালীর একটি হাসপাতালে গিয়েছিলেন ইসমাইল। চিকিৎসা নেওয়ার পর জিহাদকে মিরপুরের একটি বাসে উঠিয়ে দেন। এরপর তিনি বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন নিউমার্কেটের উদ্দেশে। দুপুরে বাসের স্টাফরা ফোন দিয়ে জানান, বাসের ভেতর হকারের কাছ থেকে আচার কিনে খেয়ে অচেতন হয়ে পড়েন ইসমাইল। পরে ওই বাসের স্টাফরা তাকে নিউমার্কেটের সামনে নামিয়ে দিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

তারা দাবি করেন, ব্যবসায়ী ইসমাইলের সঙ্গে ছিল ৯৫ হাজার টাকা। সেই টাকা খোয়া গেছে। তবে তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি সঙ্গেই রয়েছে। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বিকালে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখান থেকে তাকে স্টোমাক ওয়াশ করানোর পর পরবর্তী চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন সততা ট্রান্সপোর্টের ব্যবস্থাপক মো. আরিফিন। বিকালে তাকে ঢাকা মেডিকেল থেকে স্টমাক ওয়াশ করানো হয়।

তাকে হাসপাতালে নিয়ে আসা ট্রান্সপোর্টের স্বত্বাধিকারী মো. আলমগীর হোসেন জানান, দুপুরে অফিসের পাশেই ছিলেন আরিফিন। হঠাৎ তিনি অফিসে ঢুকে অচেতন হয়ে পড়েন। তাদের কাছে মনে হয়েছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তিনি। তবে তার কাছ থেকে কিছু খোয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close