রাজধানীর চারটি স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

শিক্ষার মানোন্নয়নে রাজধানীর চারটি স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ করেছে উন্নয়ন সংগঠন ‘গুড নেইবারস্ বাংলাদেশ’। স্যামসাং সিএন্ডটির সহযোগিতায় মিরপুরের বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, গুড নেইবারস্ মিরপুর স্কুল, ইসলামিয়া হাইস্কুল ও সুলতান মোল্লা আদর্শ উচ্চবিদ্যালয়ে এই উপকরণ বিতরণ করা হয়।

গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, করোনা পরিস্থিতির মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ও স্বাস্থ্যবিধি মেনে এই উপকরণ বিতরণ করা হয়। বঙ্গবন্ধু বিদ্যানিকেতন পরিচালনা কমিটির সভাপতি মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন থানা শিক্ষা অফিসার ফারজানা শারমিন এবং গুড নেইবারসর পরিচালক (প্রোগ্রাম সাপোর্ট ডিপার্টমেন্ট) আনন্দ কুমার দাস, আরবান সিডিপি ম্যানেজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস ও কমিউনিকেশন টিম প্রজেক্ট ডেভেলপমেন্ট ইউনিটের ম্যানেজার রিমো রনি হালদার।

অনুষ্ঠানে বক্তারা স্যামসাং সিএন্ডটি স্যামসাং ভিলেজ প্রজেক্টের কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে স্কুলের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত হবে এবং শিক্ষা কার্যক্রমে ইতিবাচক পরিবর্তন আসবে বলে আশা প্রকাশ করেন। বিশেষ করে শিক্ষার্থীদের সহশিক্ষা কার্যক্রম বাড়বে। শিশুবান্ধব শিক্ষা পরিবেশ তৈরি হবে। এই শিক্ষা উপকরণের সঠিক ব্যবহার নিশ্চিত করতে শিক্ষকদের দৃষ্টি আকর্ষণ করেন তারা।অনুষ্ঠানে উপস্থিত স্কুল পরিচালনা কমিটি ও শিক্ষকদের পক্ষ থেকে শিক্ষার মনোন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

 

 

"