বেনাপোল প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

সিঙ্গাপুরে রড চাপায় বাংলাদেশির মৃত্যু

সিঙ্গাপুরে নির্মাণ কাজ করার সময় রড চাপা পড়ে রাকিব হোসেন (২২) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। রাকিব বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, চলতি মাসের ৩ এপ্রিল সিঙ্গাপুরে একটি বহুতল ভবনের নির্মাণ কাজ করার সময় অসাবধানতাবশত রডের বান্ডিলের নীচে চাপা পড়ে মারাত্মক আহত হয় রাকিব। ১৬ দিন পর চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাতে তার মৃত্যু হয়। এ খবর নিশ্চিত করেন রাকিবের চাচা মিলন হোসেন।

রাকিবের বাবা মমিনুর রহমান জানান, এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছে। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনের কাজ করতো। গত ৩ এপ্রিল প্রতিদিনের মতো সে কাজে যায়। এক পর্যায়ে ওইদিন বিকাল ৫টার দিকে ভবনের উপরে তোলার সময় তার ছিড়ে রডের নিচে সে চাপা পড়ে। সেখান থেকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকারীরা এবং সহকর্মীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গত ২০ এপ্রিল রাত ১১ টার দিকে সে মৃত্যুবরণ করে।

বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ বলেন, সিঙ্গাপুরে নিহত রাকিব আমার ইউনিয়নের ঘিবা গ্রামের বাসিন্দা। এখন তার মৃতদেহ কিভাবে দেশে আনা যায়। তার চেষ্টা আমরা চালিয়ে যাচ্ছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close