কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন

কালীগঞ্জে সরব তরুণ শিল্প উদ্যোক্তা সাদ্দাম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয়জন। এর মধ্যে তরুণ উদ্যোক্তা এম এ সাদ্দাম হোসেন রুবেল পালোয়ান মাঠে সরব। তিনি এলাকায় ব্যাপক প্রচারণা করছেন। অবসরপ্রাপ্ত শিক্ষক বাবার সন্তান রুবেল পালোয়ান নিজেও বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি থেকে এমবিএ করা। শিক্ষিত এই রুচিশীল তরুণ শিল্পের পাশাপাশি নিজেকে স্থানীয় রাজনীতিতেও রাখছেন সমান ভূমিকা। আগামী মে মাসে প্রথম ধাপে কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, নির্বাচনে ছয়জন ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। পিছিয়ে নেই তরুণ শিল্পপতি রুবেল পালেয়ানও। তিনি ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। নিজ উদ্যোগে উপজেলার অসহায় মানুষদের সহায়তা করছেন। আশপাশের মানুষদের বিপদে সহযোগিতা করছেন। এ ছাড়া তিনি ডিজিটাল প্ল্যাটফর্মে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি রয়েছে অনেক আলোচনায়। সেখানে তিনি ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছেন। তবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এখন পর্যন্ত প্রার্থীদের মধ্যে স্থানীয় রাজনীতিতে আলোচনায় রয়েছেন তরুণ এ শিল্প উদ্যোক্তা।

রুবেল পালোয়ান জানান, তিনি ঢাকা গ্রুপ, টাটকা বাংলা এগ্রো ইন্ডাট্রিজ লি., ঢাকা বেস্টফুড লি., ঢাকা অ্যাসেট ডেভেলপমেন্ট লি. ও ঢাকা উইন টু উইন এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং জমজম এগ্রো ফুডসের প্রোপাইটরে দায়িত্বে আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close