ফরিদপুর প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২২

শামা ওবায়েদের সামনেই স্বেচ্ছাসেবক দল কর্মীদের মারামারি

ফরিদপুরের নগরকান্দায় বিএনপির সাবেক মহাসচিব মরহুম কে এম ওবায়দুর রহমানের বাড়িতে চেয়ারে বসা নিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। ওবায়দুর রহমানের মেয়ে ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের সামনেই এ মারামারি হয়। এ সময় বেশ কয়েকজন আহত হন। চেয়ার-টেবিল ভাঙচুরের ঘটনা ঘটে। পরে উপস্থিত সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করে পুনরায় আবার সভা শুরু করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক সভায় উপস্থিত বিএনপির একাধিক নেতা জানান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকুর উপস্থিতিতে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরকান্দা উপজেলায় সব ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই চেয়ারে বসাকে কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটে। পরে পরিস্থিতি সামাল দিয়ে সভা শুরু হয়।

সভার প্রধান অতিথি শামা ওবায়েদ বলেন, আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

তিনি আরো বলেন, ‘জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের নেতাকর্মীদের রক্ত দিতে হচ্ছে। বিএনপির কোনো নেতাকর্মীকে আঘাত করা হলে প্রতিঘাত করা হবে।’

নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদুল হাসান মিরানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল প্রমুখ।

এ বিষয়ে বক্তব্য জানতে শামা ওবায়েদের মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close