ক্রীড়া প্রতিবেদক

  ৩১ মার্চ, ২০২৩

হাতের মুঠোয় আইপিএল

দেখা যাবে টি স্পোর্টস অ্যাপে

‘থাকো তুমি যেখানে, সব খেলা এখানে।’ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মতো আপনার হাতেও এখন আছে খেলা দেখার সমাধান। ক্রিকেট দুনিয়ার সবচেয়ে আলোচিত আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল দিয়ে বাণিজ্যিকভাবে পথচলা শুরু হচ্ছে বাংলাদেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টসের ওটিটি প্ল্যাটফরম টি-স্পোর্টস অ্যাপের।

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি, পাকিস্তান সুপার লিগ-পিএসএল, নারীদের আইপিএল ওমেন্স প্রিমিয়ার লিগ সফলভাবে সম্প্রচারিত হয়েছে টি-স্পোর্টসের অ্যাপে। আজ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের ১৬-তম আসর দিয়ে এবার সবার হাতে পৌঁছে যাচ্ছে টি-স্পোর্টস অ্যাপ।

মানুষের প্রাত্যহিকের ব্যস্ততা মাথায় রেখে, প্রযুক্তির উৎকর্ষতার সুফল নিতেই শুরু থেকেই ওটিটি প্ল্যাটফরম নিয়ে কাজ করে এসেছে টি-স্পোর্টস। প্রায় দুই বছরের মাথায় এখন স্বয়ংসম্পূর্ণ অ্যাপটি। ওটিটি প্ল্যাটফরমটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের জন্য বড় কোনো ক্রীড়া আয়োজনের অপেক্ষায় ছিল টি-স্পোর্টস কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জানান, টি-স্পোর্টসের অ্যাপ নিয়ে আমাদের অনেক বড় স্বপ্ন। সে কারণে প্ল্যাটফরমটি নিয়ে অনেক দিন ধরে আমরা কাজ করছি। বাণিজ্যিকভাবে অ্যাপটি সবার জন্য উন্মুক্ত করতে আইপিএলের চেয়ে বড় কোনো উপলক্ষ হতে পারে না। বাংলাদেশের সাকিব-মুস্তাফিজ-লিটনদের সঙ্গে দুনিয়ার সব সেরা ক্রিকেটারদের পারফরম্যান্স তুলে ধরার মঞ্চ আইপিএল। আমরা আনন্দের সঙ্গে জানাতে চাই কেউই এখন আইপিএল দেখা থেকে বঞ্চিত হবেন না।’

টিভি দর্শকদের জনপ্রিয়তার বিচারে এ মুহূর্তে আইপিএলের অবস্থান দ্বিতীয়। ভারতীয় উপমহাদেশ ছাড়িয়ে বিশ্বের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে এই লিগের দর্শক। খেলা মাঠে গড়াতেই তার উত্তাপ টের পাওয়া যায় বাংলাদেশেও। ঘরে কিংবা চায়ের দোকানের টিভি সেটে আটকে থাকে অসংখ্য জোড়া চোখ। আর বাংলাদেশের কোনো ক্রিকেটার খেললে, সেদিন উত্তেজনা থাকে তুঙ্গে।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয়তা বেড়েছে ওটিটি প্ল্যাটফরমে খেলা দেখার। যে কারণে টিভি সম্প্রচার স্বত্ব আর ডিজিটাল স্বত্ব আলাদা করে বিক্রির সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close