ক্রীড়া ডেস্ক

  ২৪ অক্টোবর, ২০২১

সাকিব-মুস্তাফিজকে নিয়েই চিন্তা লঙ্কানদের

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ বিপক্ষে ম্যাচ দিয়ে আজ বিশ্বকাপ মিশন শুরু করবে শ্রীলঙ্কা। নিদাহাস ট্রফির পর টি-টোয়েন্টিতে আর বাংলাদেশের মুখোমুখি হয়নি। সাড়ে তিন বছর আগের আলোচিত সেই ম্যাচের পর এই সংস্করণে বেশ বদল এসেছে দুই দলে। তবে বাংলাদেশের মূল শক্তির জায়গা প্রায় একই। দাসুন শানাকা তা জানেন ভালো করেই। অভিজ্ঞতা আছে তার বিপিএলে খেলারও। প্রতিপক্ষ সম্পর্কে তাই স্পষ্ট ধারণাই আছে দাসুন শানাকার। লঙ্কান অধিনায়ককে ভাবাচ্ছে বাংলাদেশের বোলিং। বিশেষ করে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান নিয়েই বেশি চিন্তা লঙ্কান অধিনায়কের।

গতকাল ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে শানাকা জানিয়েছেন সাকিব আর মুশফিককে নিয়েই তাদের ভয়টা বেশি। শানাকা বলেছেন, ‘পিচ নিয়ে বেশি ভাবছি না। আইপিএলে এই উইকেট ব্যবহার হওয়ায় একটু মন্থর আছে শারজাহতে। আমরা আমাদের শক্তির জায়গা দিয়ে খেলব। তারা ভালো দল। সাকিব, ফিজ, মাহমুদউল্লাহরা আছে। বাংলাদেশের ভালো কজন বোলার আছে। বিশেষ করে সাকিব ও মুস্তাফিজ আছে। তাদের অনেক ভালো স্পিনার আছে।’

সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ ছন্দে আছেন। ৩ ম্যাচে নিয়েছেন ৯ উইকেট। পাপুয়া নিউ গিনির বিপক্ষে শেষ ম্যাচে উইকেট না পাওয়ায় মুস্তাফিজুর রহমান ৩ ম্যাচে নিয়েছেন ৬ উইকেট। তবে নিদাহাস ট্রফিতে দুই দলের লড়াইটা বেশ ভালো জমেছিল। এবারও তেমন প্রতিদ্বন্দ্বিতা হবে বলে আশা প্রকাশ করে লঙ্কার অধিনায়ক বলেছেন, ‘আমরা আগামীকাল (আজ) খুব ভালো ম্যাচ আশা করছি। কোয়ালিফায়ার থেকে তারা ভালোভাবেই উঠেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close