হবিগঞ্জ প্রতিনিধি

  ১০ মে, ২০২৪

হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩

আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের বানিয়াচংয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত ও অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার আগুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া, শুকুর মিয়ার ছেলে আবদুল কাদির ও লিলু মিয়া। আহত কয়েকজনকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে গুরুতর আহত লিলু মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ জানায়, বানিয়াচং উপজেলার আগুয়া বাজারে সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে আধিপত্য বিস্তার নিয়ে ম্যানেজার বদির মিয়া ও সিএনজিচালিত অটোরিকশাচালক আবদুল কাদিরের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিলু মিয়াকে মৃত ঘোষণা করেন। এর আগে ঘটনাস্থলে আবদুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে। তিনি জানান, বানিয়াচং উপজেলায় মন্দরী ইউনিয়নের আগোয়া গ্রামে দুইপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। মূলত ওই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার দুপুরে দুই গোষ্ঠীর লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close