সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ১০ মে, ২০২২

ইউএনওর গাড়িচাপায় প্রাণ গেল সাংবাদিকের

উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়ির নিচে চাপা পড়ে সোহেল আহমেদ নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে নাটোরের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় এই ঘটনা ঘটে। সোহেল বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি ও সিংড়ার শেরকোল আগপাড়া বন্দর উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় নলডাঙ্গার ইউএনও স্ত্রী ও সিংড়া গোল-ই-আটরোজ সরকারি কলেজের প্রভাষক মানসী দত্ত ওরফে মৌমিতাকে বহনকারী জিপ গাড়িটি (নাটোর-ঘ-১১-০০৩২) নাটোর-বগুড়া মহাসড়ক হয়ে সিংড়ার দিকে আসছিল। উপজেলার নিংগইন এলাকায় গাড়িটি বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেলটি গাড়ির নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের চালক সোহেল আহমেদ গুরুতর আহত হন। এ সময় গাড়ি থেকে নেমে মানসী দত্ত অন্য একটি গাড়িতে চলে যান।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ইউএনওর স্ত্রীর জিপ গাড়িটি হাইস্পিডে নিংঙ্গইন তেল পাম্পে এসে মোটরসাইকেলটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে সোহেলসহ মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে জিপের নিচে চলে যায়। খবর পেয়ে সিংড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন এবং আহত সোহেলকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে আশঙ্কাজনক হওয়ায় তাকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর দুপুর পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পরপরই নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার ও সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার দাবি করেন, তার স্ত্রী সিংড়া সরকারি কলেজে শিক্ষকতা করেন সত্য। তবে দুর্ঘটনার সময় তার স্ত্রী ওই গাড়িতে ছিলেন না। নলডাঙ্গা এলাকায় জ্বালানি তেলের সংকট ছিল বলে তিনি সিংড়ার একটি পেট্রল পাম্প থেকে তেল আনতে পাঠিয়েছিলেন।

নিহত সোহেলের ভাই কাওছার আহমেদ জানান, দুর্ঘটনার পর ওই ইউএনও বারবার আহত সাংবাদিককে দেখতে যাওয়ার কথা বলেও সেখানে পৌঁছাননি। সোহেল বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য ও কালের কণ্ঠ শুভ সংঘ সিংড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে শোক প্রকাশ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান।

ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close