প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জানুয়ারি, ২০২০

সড়কে নিহত ৫ আহত ২৯

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে, টাঙ্গাইলে দুটি পৃথক দুর্ঘটনায় এবং গাজীপুরের কাপাসিয়ায় সড়কে পাঁচজন নিহত এবং ২৯ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চালবোঝাই ট্রাককে ওভারটেক করার সময় সামনে থেকে আসা পাওয়ার টিলারকে সাইড দিতে গিয়ে চলন্ত ট্রাকের নিচে পড়ে গিয়ে দুই মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় রহনপুর-আড্ডা সড়কের রহনপুর ইউনিয়নের মাদরাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওগাঁর পোরশা উপজেলার জুয়েল পাইলা গ্রামের আইউব আলীর ছেলে হাবিবুর (৩৮) ও সাইফুল ইসলামের ছেলে মোজাহার (৩৫)। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক মিলন পলাতক।

টাঙ্গাইল : ঘনকুয়াশার কারণে টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর কামাক্ষামোড়ে ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইমন হোসেন। সে ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়ায় গতকাল বুধবার বিকেলে বেপরোয়া গতির একটি কভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে সিএনজি উল্টে গিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন এবং চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মুমূর্ষু অবস্থায় দুজনকে ঢাকা রেফার্ড করা হয়েছে।

আহত যাত্রী মাসুদ জানান, বিকেলে কাপাসিয়া থেকে তারা সিএনজি অটোরিকশা দিয়ে চাঁদপুর বাজারে যাচ্ছিলেন। তারা খোদাদিয়ার সৈয়দবাড়ি মোড় এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির কভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংষর্ঘে অটোরিকশাটি উল্টে গিয়ে ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই রতন (৪৮) নামে এক যাত্রী নিহত হন। তিনি চাঁদপুর ইউনিয়নের বড়পুশিয়া গ্রামের মৃত রমেশের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close