চাকরি ডেস্ক

  ২২ মার্চ, ২০১৯

২০০৪ কর্মী নিয়োগ দেবে টিএমএসএস

ঋণ কার্যক্রমের বিভিন্ন কর্মসূচিতে ১২টি পদে ২০০৪ কর্মী নিয়োগ দেবে বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস। ২৮ ফেব্রুয়ারি জাতীয় দৈনিকে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

টিএমএসএসের বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ ও যোগ্যতা :

সহকারী পরিচালক (হিসাব) পদে নিয়োগ পাবে ৩ জন। যোগ্যতাÑ হিসাববিজ্ঞান/ফিন্যান্সে স্নাতকোত্তর বা এমবিএসহ হিসাব ব্যবস্থাপনায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা। এরিয়া ম্যানেজার (মাইক্রোফিন্যান্স) দরকার ২০ জন। ৩ বছরের অভিজ্ঞতাসহ স্নাতকোত্তর। হিসাব কর্মকর্তা ২০ জন। হিসাববিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর এবং ৩ বছরের অভিজ্ঞতা। মনিটরিং কর্মকর্তা দরকার ২০ জন। যোগ্যতা ৩ বছরের অভিজ্ঞতাসহ স্নাতকোত্তর। ওই ৪ পদের প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর। মামলা মনিটরিং কর্মকর্তা ৬ জন। আইন বিষয়ে স্নাতক বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর এবং মামলা পরিচালনায় ৩ বছরের অভিজ্ঞতা। বয়স ৩৫ বছর।

কোয়ালিটি ইম্প্রুভমেন্ট অফিসার ৩০ জন। যোগ্যতা স্নাতকোত্তর। বয়স ৪০ বছর। ব্রাঞ্চ ম্যানেজার (মাইক্রোফিন্যান্স) দরকার ২০০ জন। ৩ বছরের অভিজ্ঞতাসহ স্নাতকোত্তর ডিগ্রি। শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (মাইক্রোফিন্যান্স) নিয়োগ পাবে ৩০০ জন। যোগ্যতা বাণিজ্যে স্নাতক। সিনিয়র সুপারভাইজার (মাইক্রোফিন্যান্স) ৪০০ জন। যোগ্যতা স্নাতকোত্তর এবং ৩ বছরের অভিজ্ঞতা। ১০০০ ফিল্ড সুপারভাইজার নেওয়া হবে। স্নাতক পাস হলেই করা যাবে আবেদন। উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা ৪ জন। কৃষি বিষয়ে ডিপ্লোমা। সমৃদ্ধি এমআইএস কর্মকর্তা ১ জনের যোগ্যতা স্নাতক। ‘ব্রাঞ্চ ম্যানেজার’ থেকে ‘সমৃদ্ধি এমআইএস কর্মকর্তা’ পর্যন্ত পদে আবেদনের প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর। সব পদে কাজ জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে

‘পরিচালক (এইচআর-এম অ্যান্ড অ্যাডমিন), টিএমএসএস’ বরাবরে আবেদন পাঠাতে হবে ২৭ মার্চের মধ্যে। প্রথম ১০ পদের আবেদন প্রধান কার্যালয়ের ঠিকানায় (টিএমএসএস ভবন, ৬৩১/৫, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬) কিংবা যেকোনো বিভাগীয়/জোন অফিসের ঠিকানায় পাঠানো যাবে। ১১ ও ১২ নম্বর পদের আবেদন পাঠাতে হবে মৌলভীবাজার জোন কিংবা সিলেট ডিভিশনাল অফিসের ঠিকানায়।

আবেদনপত্রের সঙ্গে তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, মোবাইল নম্বর, ই-মেইল ঠিকানাসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। নির্বাচনী পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য ৩০০ টাকা এবং ১০ টাকার মানি রিসিট সংস্থার যেকোনো শাখা থেকে বা তফসিলভুক্ত যেকোনো ব্যাংক থেকে টিএমএসএস শিরোনামে পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট করে আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। খামের ওপরে পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন পাঠানোর ঠিকানাসহ বিস্তারিত পাওয়া যাবে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা

শিক্ষানবিশকাল শেষে সংস্থার স্থায়ী বেতন কাঠামো অনুসারে বেতন দেওয়া হবে। মাসিক বেতন ছাড়াও উৎসব ভাতা, সিটি করপোরেশনের ক্ষেত্রে বিধি অনুসারে সিটি ভাতা, জীবন বীমা ভাতা দেওয়া হবে। এ ছাড়া ঋণ কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত কর্মীদের লোড অ্যালাউন্স, ক্রেডিট অ্যালাউন্স, ব্যাংকার অ্যালাউন্স, হাইপারফরম্যান্স বোনাসসহ বেশকিছু সুবিধা দেওয়া হবে।

* নিয়োগ পাবে ২০০৪ জন

* পরীক্ষার তারিখ : যোগ্য প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান।

* ডিভিশনাল, জোন অফিসের ঠিকানাসহ নিয়োগসংক্রান্ত দরকারি তথ্য পাওয়া যাবে www.tmss-bd.org ওয়েবসাইটে

* আবেদন জমা দেওয়ার শেষ সময় ২৭ মার্চ

সূত্র : কালের কণ্ঠ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close