বিনোদন প্রতিবেদক

  ০৪ মার্চ, ২০২৪

উপস্থাপকদের খোঁজে উপস্থাপনায় বীথি...

ফারজানা বীথি, এই প্রজন্মের উপস্থাপনায় অনবদ্য একজন। যিনি আলো ছড়িয়েছেন উপস্থাপনায়। আর তাই দেশে উপস্থাপনাবিষয়ক প্রথম রিয়্যালিটি শো ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্বও পেয়েছেন তিনি। এতে প্রধান দুই বিচারক হিসেবে আছেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। এরই মধ্যে এই রিয়্যালিটি শোর বেশ কয়েকটি পর্ব প্রচারও হয়েছে এনটিভিতে। যাতে বীথির উপস্থাপনা দারুণভাবে প্রশংসিত হচ্ছে। বীথি জানান, আগামী ঈদের পর এনটিভিতে গ্র্যান্ড ফিনালে প্রচারের মধ্য দিয়ে জানা যাবে কারা হচ্ছেন সেরা উপস্থাপক।

ফারজানা বীথি বলেন, ‘এক দিন হঠাৎ আমাকে এনটিভি থেকে ডাকা হলো। তারপর জানতে পারলাম আমাকে এই রিয়্যালিটি শোর উপস্থাপনার দায়িত্ব দেওয়া হয়েছে। আমিও কাজটা বেশ চ্যালেঞ্জ হিসেবে নিয়েই শুরু করি। দেশের নানা প্রান্ত থেকে এই রিয়্যালিটি শোতে নবাগত উপস্থাপকরা এসেছেন। নানাভাবে তাদের মেধা যাচাই করা হয়েছে। একটি যথাযথ প্রক্রিয়ার মধ্য দিয়ে এই রিয়্যালিটি শোটি সম্পন্ন হচ্ছে। মোট কথা, দেশ কয়েকজন ভালো উপস্থাপক পেতে যাচ্ছেন। আমার এ ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করতে গিয়ে নিজের সম্পর্কে আরো ভালোভাবে জানার সুযোগ হলো যে, উপস্থাপক হিসেবে আমিই-বা কেমন।’

বীথি জানান, গেল নির্বাচনের সময় থেকে এখন পর্যন্ত তিনি টানা বিভিন্ন বড় বড় স্টেজ শোর উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close