বিনোদন প্রতিবেদক

  ১৫ জানুয়ারি, ২০২৪

এবার কলকাতার সিনেমায় বুবলী

জয়া আহসানের পর এবার বাংলাদেশের আরো এক নায়িকা পা রাখছেন কলকাতার সিনেমায়। তিনি বহুল আলোচিত নায়িকা বুবলী। বাংলাদেশের পরিচালক রাশেদ শাহার থ্রিলারধর্মী সিনেমায় আরো অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

ইতিমধ্যেই কলকাতার বিভিন্ন অংশে শুট করে ফেলেছেন তিন তারকা। কলকাতায় বুবলীর প্রথম আসা। শুটের ফাঁকে শহরটিকেও চেনার চেষ্টা করেছেন। কলকাতার খাবার খেয়েছেন তৃপ্তি করে। সেই সঙ্গে টালিউড এবং সহ-অভিনেতাদের প্রশংসায় পঞ্চমুখ। নতুন সপ্তাহে পুরো টিম পৌঁছে যাবে উত্তরবঙ্গে। সেখানে হাড়হিম ঠাণ্ডা আর ঘন কুয়াশার জালে বোনা হবে গল্পের ক্লাইম্যাক্স। ছবির কাহিনিকার রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝর।

পরিচালক রাশেদ রাহা বলেন, ছবিতে ‘অঞ্জন’ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায় অনবদ্য। তার বিসর্জন, বিজয়া দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একইভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও বুবলী অসাধারণ। ছবিতে আরো গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একমুঠো তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমেই প্রকাশ্যে আসবে।

ছবিটি মুক্তি পাবে ভারতে। যৌথ প্রযোজনায় নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। নিবেদনে এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট ও বিগ আর এন্টারটেইনমেন্ট। আগামী মাসে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়ে যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close