বিনোদন প্রতিবেদক

  ২৩ নভেম্বর, ২০২১

বাঁধনের নতুন সিনেমা ‘অ্যা ব্লেসড ম্যান’

নতুন চলচ্চিত্রে যুক্ত হলেন রেহানা মরিয়ম নূরখ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। চলচ্চিত্রটির নাম ‘অ্যা ব্লেসড ম্যান’, যা নির্মাণ করছেন ‘দ্য লাস্ট ঠাকুর’খ্যাত সাদিক আহমেদ। প্রযোজনা করতে যাচ্ছে অ্যাপলবক্স। গত রবিবার নিজের ফেসবুক প্রোফাইল থেকে ভিডিও বার্তায় তথ্যটি নিশ্চিত করেন অভিনেত্রী বাঁধন।

তিনি বলেন, ‘গল্পটি আমার দারুণ লেগেছে। তবে সবচেয়ে ভালো লেগেছে আমার চরিত্রটি। তাই আমি চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছি।’ রেহানা মরিয়ম নূর চলচ্চিত্রের মাধ্যমে লাক্সতারকা বাঁধন তার ক্যারিয়ারকে নতুন মাত্রায় পৌঁছে দিতে চান। তাই এরই মধ্যে কাজ করেছেন টলিউডের সৃজিত মুখার্জির সিরিজ কিংবা বলিউডের বিশাল ভরদ্বাজের সঙ্গে।

তবে, ‘অ্যা ব্লেসড ম্যান’ চলচ্চিত্রটির জন্য নিজেকে বিশেষভাবে বদলে নিতে হচ্ছে বাঁধনকে। কমাতে হচ্ছে ওজন। অনেকের প্রশ্নের সম্মুখীনও হতে হচ্ছে তাকে এ নিয়ে। অবশেষে বাঁধন জানালেন তার শুকিয়ে যাওয়ার কারণ। বাঁধন বলেন, ‘অনেকেই আমাকে প্রশ্নটি করছে। উত্তর হলো এ চলচ্চিত্রর জন্যই আমি আমার ওজন কমিয়ে ফেলছি। আরো কমাতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের মাধ্যমে জীবনে নতুন বাঁকের সূচনা হয় বাঁধনের। তারপর থেকেই ছোট পর্দায় একটানা অভিনয় করেন। মাঝে ব্যক্তিজীবনের নানা উত্থানপতনের পর আবার স্বমহিমায় ফিরেছেন রঙিন দুনিয়ায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close