বিনোদন প্রতিবেদক

  ০৭ সেপ্টেম্বর, ২০১৯

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র নিবন্ধন শুরু

শুরু হলো সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর এবারের আসর। গত বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নিবন্ধন পর্ব শুরু হয়েছে। এদিন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিবন্ধন পর্বের আনুষ্ঠানিক যাত্রার কথা জানায় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট। আগামী ৮ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা নিবন্ধন করার সুযোগ পাবেন। সংবাদ সম্মেলনে সুন্দরী নির্বাচনে চলতি বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আদ্যোপান্ত জানানো হয়। এবারের আয়োজনে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট নামের আরো একটি প্রতিষ্ঠান। এবারের আয়োজন নিয়ে আয়োজক প্রতিষ্ঠানের কর্তারা জানান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধু বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশে এ প্ল্যাটফরমটি সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কয়েকটি এপিসোডে বিভক্ত করা হবে এবারে অনুষ্ঠানটি। এর অডিশন প্রক্রিয়া শুরু হবে ৯ সেপ্টেম্বর। এরপর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর বিশ্বমঞ্চে অংশগ্রহণে করবেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার শর্ত মেনেই বাংলাদেশে পরিচালিত হবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। প্রার্থীরা কোনো ধরনের তথ্য গোপন করে নিবন্ধন করা থেকে বিরত থাকারও আহ্বান জানায় আয়োজক কমিটি। অবিবাহিত ১৮-২৭ বছর বয়সি প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবেন। আর প্রতিযোগীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশি হতে হবে। বরাবরের মতো সুন্দরী খোঁজার এবারের আসরেও বিচারকার্যে কোনো প্রকার হস্তক্ষেপ করা হবে না বলেও জানান আয়োজকরা। তবে প্রতিযোগিতায় বিচারক হিসেবে কারা থাকবেন; সেটি এখনো চূড়ান্ত হয়নি বলেও সংবাদ সম্মেলনে

জানানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close