বিনোদন প্রতিবেদক

  ০৮ জানুয়ারি, ২০১৯

আসিফের ‘চল পালাই’

২০১৯ সালের প্রথম গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের শিরোনাম ‘চল পালাই’। গানটিতে যুবরাজের সঙ্গেদ্বৈতকণ্ঠ দিয়েছেন পাপড়ি। মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

আসিফ আকবরের গানে যেমন শ্রোতাদের পাগল করার অদৃশ্য এক শক্তি আছে, তেমনি তার ভিডিও মানেই নতুনত্ব। নতুন ঢং, নতুন রূপ। প্রতিটি গানের ভিডিওতেই আসিফ আকবর হাজির হন নতুন ঢংয়ে, নতুন রূপে। তার সঙ্গে থাকে একাধিক চমক। ‘চল পালাই’ গানটিতেও একাধিক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন যুবরাজ। আর চমক হিসেবে থাকছে পায়েল মুখার্জী। কলকাতার এই শিল্পী জুটি বেঁধেছেন বাংলার যুবরাজের সঙ্গে।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ২০১৯ এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগতম জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সঙ্গে অনেক দিন পর আবার কাজ করলাম ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পরফর্ম করেছে গানটিতে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন জানায়, আগামী ১০ জানুয়ারি বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close