আন্তর্জাতিক ডেস্ক

  ১৫ মে, ২০১৯

অল দ্য বেস্ট : প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা গান্ধীর কনভয় যে পথে যাওয়ার কথা সেখানে আগে থেকেই কয়েকজন মোদি সমর্থক উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা গান্ধীর কালো গাড়ি যে মুহূর্তে তাদের সামনে দিয়ে যাচ্ছিল, সবার সমস্বরে ‘মোদি মোদি’ সেøাগান দিতে শুরু করেন। সেøাগান প্রিয়াঙ্কার কানে যায়। মোদি সমর্থকরা হয়তো ভেবেছিলেন, নিজের রোড শোয়ে ‘মোদি’ সেøাগান শুনে অস্বস্তিতে পড়ে যাবেন প্রিয়াঙ্কা, কিন্তু তেমনটা কিছুই ঘটল না।

তাদের থেকে সামান্য একটু এগিয়ে প্রিয়াঙ্কার গাড়ি থেমে যায়। গাড়ি থেকে হাসি মুখে হাত বাড়িয়ে এগিয়ে নেমে আসেন প্রিয়াঙ্কা। রেগে যাওয়ার বদলে হাসিমুখেই তাদের সঙ্গে করমর্দন করেন। করমর্দন করার সময় প্রিয়াঙ্কা তাদের বলেন, আপনারা আপনাদের জায়গায়, আমি আমার জায়গায়। তারপর ‘অল দ্য বেস্ট’ বলে ফের গাড়িতে উঠে পড়েন। গোটা পর্বতেই তার মুখে ছিল অনাবিল এক হাসি।

প্রধান প্রতিপক্ষ নরেন্দ্র মোদির সেøাগান শুনেও প্রিয়াঙ্কা যেভাবে এগিয়ে এসে সবার সঙ্গে আলাপ করেছেন, তা ভারতের রাজনীতিতে সত্যিই বিরল। সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর একটি ভিডিও ঘিরে তোলপাড় হয়েছে রাজনীতি। ‘জয় শ্রী রাম’ সেøাগান শুনে গাড়ি থেকে নেমে রুখে দাঁড়াতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। তা নিয়ে প্রচুর সমালোচনাও হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close