আন্তর্জাতিক ডেস্ক

  ১৬ এপ্রিল, ২০১৯

নায়িকা নয়, ঘরের মেয়ে হিসেবে ভোট চাইছি : নুসরাত

‘নায়িকা হিসেবে নয়, আপনাদের ঘরের মেয়ে হিসেবেই ভোট চাইতে এসেছি’- এভাবেই জনতার কাছে ভোট প্রার্থনা করেছেন পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী, টলিউড অভিনেত্রী নুসরাত জাহান।

ভারতে চলমান লোকসভা নির্বাচনে নিজ আসন সুন্দরবন সন্নিহিত বসিরহাটের প্রত্যন্ত এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে গত রোববার এভাবেই জনতার সঙ্গে কথা বলেন নুসরাত।

নুসরাত বলেন, আমি আপনাদের কাছে নায়িকা নুসরাত নই, আপনাদের ঘরের মেয়ে। এই বসিরহাট অঞ্চলের মানুষদের আমি আমার পরিবারের মতো মনে করি। আপনারা আমাকে দোয়া করুন, আশীর্বাদ করুন। রাজ্যের ক্ষমতাসীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দল তৃণমূলের প্রতি আনুগত্য প্রকাশ করে নুসরাত বলেন, আপনাদের আমাকে ভোট দিতে হবে না। আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিন। কেন্দ্রে সরকার গড়তে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করুন। তাহলেই বাংলার উন্নয়ন আরো সুদূরপ্রসারী হবে।

বিরোধীদের প্রতি ঝাঁজালো আক্রমণ শানিয়ে তৃণমূল প্রার্থী বলেন, বিরোধীরা পরিযায়ী পাখি। দেখবেন কিছু পাখি শীতকালে দেখা যায়। শীত চলে গেলে তারাও উধাও হয়ে যায়। বিরোধীরাও সে রকম পরিযায়ী পাখি। ভোটের সময় তাদের দেখতে পাবেন। ভোট মিটে গেলে আর তাদের দেখা পাবেন না।’

নুসরাত বলেন, আমি ওই রকম নই। আমি যদি জয়ী হই, তাহলে আপনাদের মাঝেই থাকব। অযথা আপনারা অন্য কোনো দলকে ভোট দিয়ে নিজেদের ভোট নষ্ট করবেন না। আপনারা আমার পাশে থাকুন। আমাকে যদি আপনাদের পরিবারের সদস্য মনে করেন, তাহলে আমাকে জয়যুক্ত করুন। আমি ওই রকম প্রার্থী নই, যাকে আপনারা দেখতে পাবেন না কিংবা খুঁজে পাবেন না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close